Return Policy Page

AMR SHOP Exchange Policy

আমাদের রিটার্ন এবং এক্সচেঞ্জ পলিসিঃ

  • প্রডাক্ট রিসিভ করার সময় কাস্টমারকে চেক করে রিসিভ করতে হবে ।
  • ডেলিভারি ম্যান যদি চেকের সুযোগ না দেয় সেক্ষেত্রে আমাদের কল করে জানাবেন +8801974877707
  • অতঃপর চেক করার পর যদি কোনো সমস্যা পান সেক্ষেত্রে আমাদের জানালে আমরা কি করতে হবে সেটা বলে দিবো ।
  • কিন্ত চেক না করে প্রডাক্ট রিসিভ করলে এ্যান্ড বাসায় নেয়ার পর কোনো সমস্যা পেলে কিংবা পছন্দ না হলে সেক্ষেত্রে একমাত্র সমাধান হলো এক্সচেঞ্জ।
  • কোনো প্রোডাক্ট এ সমস্যা থাকলে ডেলিভারি ২৪ ঘণ্টার মধ্যে বিষয়টি আমাদের ছবি তুলে জানালে,পরবর্তী 7 দিনের মধ্যে পরিবর্তন করে দেওয়া হবে ইনশাআল্লাহ।
  • যদি আমাদের কোন ফল্ট থাকে সেক্ষেত্রে কোনো পরিবর্তন ফি দিতে হবে না। আমরা আপনাকে ফ্রেশ পণ্য দিয়ে আগের পণ্য নিয়ে আসবো।
  • আমাদের প্রডাক্টে কোনো সমস্যা না থাকলে কিংবা আমাদের কোনো ফল্ট না থাকলে সেক্ষেত্রে কাস্টমারকে এক্সচেঞ্জ ফি দিতে হবে।
  • কিন্তু বিক্রিত পণ্য ফেরত বা রিফান্ড হবেনা'
যেসব কারণে কাস্টমারকে এক্সচেঞ্জ ফি দিতে হবেঃ
  1. কাস্টমার রিকুয়্যারমেন্ট সাইজ দেয়ার পর সাইজ না হলে কাস্টমার সাইজ চেঞ্জ করতে চাইলে।
  2. কালার চেঞ্জ করতে চাইলে
  3. একটা প্রডাক্ট নিছে সেটা ভালো লাগে নি সেটা পরিবর্তন করে অন্যকোনো প্রডাক্ট নিতে চাইলে ইত্যাদি।
এগুলো ছাড়াও আরো বিভিন্ন কারণ থাকতে পারে।
পরিবর্তন ফি ১৫০/- টাকা (ঢাকার মধ্যে)
ঢাকার বাহিরে পরিস্থিতি অনু্যায়ী চার্জ নির্ধারন করা হবে।


আপনি যদি আমাদের Exchange পলিসি অনুযাই সার্ভিস না পেয়ে থাকেন তবে
Claim Application Form সাবমিট করুন এডমিন বিষয়টি খতিয়ে দেখবে
Claim Application Form